Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বোরো ধান ক্ষেতে নেমে কৃষকদের খোঁজখবর নেন জেলা প্রশাসক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৮:০৬ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিদর্শনকালে বৃহস্পতিবার সকাল ১১ টায় বোরো ধানের আবাদ পর্যবেক্ষণ করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক। তিনি তাকে বহনকারী গাড়ি থেকে নেমে নিজেই জমিতে গিয়ে কৃষকদের সাথে কথা বলেন। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক সাম্প্রতিক কালবৈশাখী ঝড় ও রোগবালাই ফসলের কোন ক্ষতি হয়েছে কিনা তা কৃষকদের কাছে সরাসরি জানতে চান। এসময় কৃষকরা জেলা প্রশাসককে জানান এবার ফলন ভালো হয়েছে । পর্যবেক্ষণকালে জেলা প্রশাসক কৃষকদের সঠিক সময়ে ধান কাটার পরামর্শ প্রদান করেন এবং জেলা প্রশাসন, ময়মনসিংহ-এর পক্ষ থেকে যেকোন ধরণের সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

এরআগে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ফুলপুরে আগমন করলে তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল , উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, সাংবাদিক এটিএম রবিউল করিম রবি প্রমুখ। পরে তিনি উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর, ইউনিয়ন পরিষদ কার্যালয়, উপজেলা পুলিশ ও ভূমি প্রশাসন কার্যক্রম বিষয়ে খোঁজ-খবর নেন এবং ফুলপুর উপজেলার বিভিন্ন অফিস/শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন। তিনি অফিসে সেবার মান বৃদ্ধি, জনগণের সাথে ভালো আচরণ ইত্যাদি বিষয়ে আলোকপাত করেন। পাশাপাশি গুণগত শিক্ষার মান বৃদ্ধির ব্যাপারে দিকনির্দেশনা প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ