Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৭:৩৩ পিএম

দেশের প্রথম মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স ঢাকাতে তাদের নতুন একটি শাখা চালু করতে যাচ্ছে। রাজধানীর বিজয় সরণীতে অবস্থিত বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে এটি চালু হবে ঈদের পর থেকে। এটি হবে তাদের পঞ্চম শাখা। স্টার সিনেপ্লেক্সে বুধবার তাদের ফেসবুক পেজে এই তথ্য প্রকাশ করেছে।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপনণ কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, এটি হবে সিঙ্গেল স্ক্রিনের হল। এখানে আসন সংখ্যা হবে ১৮৬টি। এরইমধ্যে অধিকাংশ কাজ শেষ করেছে স্টার সিনেপ্লেক্সের।

বর্তমানে স্টার সিনেপ্লেক্সের শাখা রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, একেএস টাওয়ার ও সনি স্কয়ারে। নির্মাণাধীন রয়েছে বগুড়া, রাজশাহী ও চট্টগ্রামের শাখা। শাখাগুলো আগামী বছরেই চালু করা হবে।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হলস্টার সিনেপ্লেক্স’। হলিউডের ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ