Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমালোচনার মুখে ক্ষমা চাইলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৭:২৩ পিএম

বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার। সিনেমার পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করে থাকেন। কিন্তু একটি পানমসলার বিজ্ঞাপন করে তোপের মুখে পড়েছেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে চলছে নিন্দার ঝড়। শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন তিনি।

বুধবার মধ্যরাতে টুইটে ক্ষমা প্রার্থনা করে অভিনেতা লিখেন, ‘আমি দুঃখিত। আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাচ্ছি। গত কয়েক দিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনো করিনি এবং ভবিষ্যতেও করব না। বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়ার কারণে আপনাদের ভাবাবেগকে আহত করেছে জেনে আমি দুঃখিত। নম্রতার সঙ্গে আমি পিছিয়ে এলাম। আমি সিদ্ধান্ত নিয়েছি, বিজ্ঞাপন থেকে প্রাপ্ত টাকা আমি ভালো কাজে দান করব। বিজ্ঞাপন সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যত দিন পর্যন্ত আইনিভাবে আমি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি সতর্ক থাকব নিজের সিদ্ধান্তগুলো নিয়ে। পরিবর্তে, আমি শুধু আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছা চাই।’

শুরুতে পানমসলাটির বিজ্ঞাপনে অজয় দেবগন ছিলেন। এরপর তার সঙ্গে যুক্ত হন শাহরুখ খান। সম্প্রতি এই বিজ্ঞাপনে অক্ষয়কেও দেখা যায়। স্বাস্থ্য সচেতন অক্ষয় কেন তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করছেন তা নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা।

উল্লেখ্য, সর্বশেষ প্রেক্ষাগৃহে ‘বচ্চন পাণ্ডে’ নিয়ে হাজির হন অক্ষয় কুমার। তার অভিনীত ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘সেলফি’সহ বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ