Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গবেষণায় সংস্কৃতি মন্ত্রনালয়ের অনুদান পেলেন ববির দুই শিক্ষক

বরিশাল বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৪:২৬ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষক গবেষণা প্রকল্পে ৪ লক্ষ ৯৪ হাজার টাকার অনুদান পেলেন।২০২১-২২ অর্থবছরের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে গবেষণার জন্যে Investigation of Popular Folk Culture of Barishal and Planning Preservation Policy বিষয়ে এ অনুদান প্রদান করা হবে। গত ১৩ এপ্রিল সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব শরীফ নজরুল ইসলাম স্বাক্ষরিত নোটিশে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

ছয় মাসের প্রজেক্টে এ গবেষণায় নেতৃত্ব দিবেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. তানভীর কায়ছার। সাথে থাকবেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. ঈশিতা হায়দার।

গবেষণা বিষয়ে জানতে চাইলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. তানভীর কায়ছার বলেন, গবেষণার মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক ভাবে অবদান রাখতে চাই। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি বৃদ্ধিতে অনু পরিমান ভূমিকা রাখতে পারলেও নিজেকে ধন্য মনে করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ