Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় প্রাইভেট কারের চাপায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ১০:৪৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের চাপায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার তারাকান্দা ইউনিয়নের ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের রুপচন্দ্রপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তারাকান্দার রুপচন্দ্রপুর গ্রামের আঃ রহমানের স্ত্রী হ্যাপী আক্তার (৩৮) ও তার কোলে থাকা ৩ বছরের শিশু কন্যা রেহেনা আক্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারির পর হ্যাপী আক্তার তার মেয়েকে নিয়ে প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় ময়মনসিংহ–হালুয়াঘাট আঞ্চলিক সড়কের ব্যস্ততম রাস্তায় পারাপারের সময় দ্রুতগামী একটি প্রাইভেট কার তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মা-মেয়ের মৃত্যু হয়। খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের লাশ উদ্ধার করে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ