Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : ৭ নভেম্বর উপলক্ষে সভা সমাবেশ করার অনুমতি না দেয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। 

সকাল ১০টায় ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ড. আরিফা জেসমিন নাহীন, যুগ্ম সম্পাদক সালাহ্উদ্দিন খান মিল্কী, আইন বিষয়ক সম্পাদক এড্ জিয়া উদ্দিন খান জিয়া, অর্থ বিষয়ক সম্পাদক এস এম মুসা, দপ্তর সম্পাদক এড্ খলিলুর রহমান, যুব বিষয়ক সম্পাদক মনি চেয়ারম্যান, প্রচার সম্পাদক সেলিম আহমেদ, সহ-কৃষি বিষয়ক সম্পাদক সালাহ্ উদ্দিন আহমেদ নওয়াব, সহ-যুব বিষয়ক সম্পাদক কামরুল হক, জেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান মশু, জেলা কৃষক দলের সম্পাদক এড্ এম এ রফিক, ফেরদৌস আহমেদ, খন্দকার সাইফুল ইসলাম ও মনিরুজ্জামান, প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ