Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ১০:০৭ পিএম

পাওনা টাকা চাওয়া‌কে কেন্দ্র ক‌রে খুলনার রূপসায় দুর্বৃত্তের ধারা‌লো অস্ত্রের আঘাতে হৃদয় ‌শেখ (২২) না‌মে এক যুবকের মৃত্যু হ‌য়েছে। একই ঘটনায় মিঠু না‌মে অপর এক যুবক আহত হ‌য়েছে। আজ বুধবার সন্ধ্যায় রূপসা উপজেলার বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে। এ হত‌্যাকা‌ন্ডের সাথে জড়িত সন্দেহে পু‌লিশ দুইজনকে আটক করেছে। নিহত হৃদয় শেখ বাগমারা এলাকার হারুন শে‌খের ছে‌লে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালা‌তো ভাই। পাশাপা‌শি তা‌দের মুদি দোকান। মিঠুর দোকান থে‌কে অন্তর না‌মে ওই এলাকার অপর এক যুবক বা‌কি‌তে মালামাল ক্রয় ক‌রে। আজ দুপুরের দি‌কে অন্তর মিঠুর‌ দোকা‌নে আ‌সে। এসময়‌ দোকানদার মিঠু অন্ত‌রের কাছে বাকীর টাকা চায়। এ‌ নি‌য়ে তা‌দের ম‌ধ্যে বচসা হয়। প‌রে তারা মিঠু‌কে দে‌খে নেওয়ার হুম‌কি দি‌য়ে যায়।

ইফতা‌রের কিছুক্ষণ প‌রে অন্তরসহ ক‌য়েকজন যুবক মিঠুর দোকা‌নে আ‌সে। তা‌কে দোকান থে‌কে বের ক‌রে ধারা‌লো অস্ত্র দি‌য়ে আঘাত কর‌তে থা‌কে। এ সময় পা‌শের দোকান থে‌কে মিঠুর খালা‌তো ভাই হৃদয় শেখ বের হ‌য়ে ঠেকা‌তে গে‌লে গু‌প্তি ও ছু‌রি দি‌য়ে তার বুকে আঘাত ক‌রে এলাকাবা‌সি এ‌গি‌য়ে এ‌লে ওই যুবকরা ঘটনাস্থল ত‌্যাগ করে। ঘটনাস্থলেই হৃদয় শেখ মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ