Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

লক্ষ্মীপুরে ট্রাকচালকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের কাঞ্চনী বাজার এলাকা থেকে ট্রাকচালক রাজুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ট্রাকচালক রাজু চররুহিতা গ্রামের প্রবাসী নুরুল আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে কাঞ্চনী বাজার এলাকার একটি ছোট আমগাছের মধ্যে মাটির সাথে পা লাগানো অবস্থায় রাজুর লাশ ঝোলানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।
তবে নিহতের মা গোলতাজ বেগমসহ স্বজনেরা জানান, রোববার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাজু আর ফেরেনি।
তাদের অভিযোগ, রাতের কোনো এক সময়ে রাজুকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় রশি লাগিয়ে গাছের সাথে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। সুষ্ঠু তদন্ত করে ঘটনার সাথে জড়িত খুনীদের গ্রেফতারের দাবি জানান তারা।
সদর থানার এসআই আবু তাহের জানান, রাজু পেশায় একজন ট্রাকচালক। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ