Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইলিয়াস আলীর নিখোঁজের জবাব সরকারকেই দিতে হবে

সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, জনগণের নেতা এম ইলিয়াস আলীকে ১০বছর আগে আইনপ্রয়োগকারি সংস্থা গুম করেছে। এটা আর্ন্তজাতিক সংস্থা বলেছে, কিন্তু তারা তা অস্বীকার করছে। ইলিয়াস নিখোঁজের জবাব সরকারকেই দিতে হবে। এখনো ইলিয়াস আলীর জন্য হাজারো নেতা প্রাণ দিতে প্রস্তুত। ইলিয়াসকে ফেরাতে বিএনপির সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নেমে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।
তিনি আরো বলেন, সরকার চিরস্থায়ী ক্ষমতায় থাকার কৌশলে তারা আজ গণতন্ত্রকে লুন্ঠিত করেছে। দেশকে দুর্নীতির দেশে পরিনত করেছে। এখন দেশে বিএনপি দল করলেই আসামি হতে হয়, গুম হতে হয়। গত মঙ্গলবার সিলেটের বিশ্বনাথ পৌর শহরের রামপাশা রোডস্থ বিএনপির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক এম ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনছার আলীর ১০বছর গুমের প্রতিবাদে উপজেলা, পৌর বিএনপির, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন তিনি বলেন, আগামী ঈদের পরে সরকারকে উৎখাত করতে আমাদেরকে আন্দোলনে নামতে হবে। বেগম খালেদা জিয়াকে আবার প্রধানমন্ত্রী করতে হবে। গুম হওয়া নেতাকর্মীদেরকে মুক্ত করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ