Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোল সীমান্তে স্বর্ণের বারসহ পাচারকারী গ্রেফতার

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

যশোরের বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী পুটখালী গ্রামে অভিযান চালিয়ে ১৫টি স্বর্ণেরবারসহ মনিররুল ইসলাম নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বারগুলোর মোট ওজন ১ কেজি ৭৪০ গ্রাম। গতকাল বুধবার ভোরের দিকে ইছামতি নদীর তীরের ২৫ গজ বাংলাদেশ অভ্যন্তরে অভিযান চালিয়ে স্বর্ণ পাচারকারী মনিরুল ইসলামকে আটক করে বিজিবি। আটক মনিরুল স্থানীয় বালুন্ডা গ্রামের মৃত-নূর মোহাম্মদের ছেলে।
বিজিবি জানায়, গোপন খবর আসে একজন স্বর্ণ পাচারকারী বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচার করার জন্য যশোর থেকে বেনাপোলের সীমান্তবর্তী পুটখালী গ্রাম দিয়ে ইছামতি নদীর দিকে নিয়ে যাচ্ছে। এমন খবরের ভিত্তিতে ২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি ১৭/৭ এস এর ১৬৬ আর পিলারের ২৫ গজ অভ্যন্তরে তার নেতৃত্বে একটি টহলদল অভিযান চালিয়ে স্বর্ণসহ মনিরুল ইসলামকে আটক করে। ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তানভীর রহমান এক কেজি ৭৪৯ গ্রাম স্বর্ণসহ মনিরুল ইসলাম নামে একজন স্বর্ণ পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ