Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে প্রবাসী শ্রমিক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৭:৪৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে আম গাছে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মো. রুবেল আকন (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিন তারাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল ঐ এলাকার মো. মজিবুর আকনের ছেলে।
পুলিশ ও রুবেলের পরিবার জানায়, এক বছর পূর্বে রুবেল সৌদি প্রবাসে গিয়ে প্রতারনার শিকার হয়ে দেশে ফিরে আসে।সে শারীরিক ভাবেও সে অসুস্থ ছিল। এতে রুবেল অনেক টাকা ঋণ হয়ে যায়।তিনি বরিশালের একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করে নিজের চিকিৎসা চালাতেন । গত মঙ্গলবার ইটভাটা থেকে বাড়িতে আসার কথা বলে রুবেল চলে আসেন। কিন্তু রুবেলের বাড়ি আসার কথা তার পরিবারে স্বজনরা জানতো না।
বুধবার সকালে রুবেলের প্রতিবেশী আউয়ালের বাগানে আম গাছে রশি গলায় ফাঁস লাগানো অবস্থায় রুবেলকে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রুবেলের পরিবার এর দাবী করেন রুবেল অনেক টাকা ঋণ হওয়ায় ও শারীরিক অসুস্থতার কারনে চিকিৎসা চালাতে না পেরে আত্মহত্যা করতে পারেন।
এ ব্যাপারে রাজাপুর থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে, মামলা নং ৭/২২।মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানান- রুবেলের শরীরে কোথাও কোন দাগ পাওয়া যায়নি, মন কস্টে হয়ত আত্মহত্যা করতে পারে বলে তার ধারনা ।লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানোর হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ