Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় দগ্ধ স্বামী-স্ত্রী’র মধ্যে স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থা আশংকাজনক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৩:৫১ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা বালুর ঘাট এলাকায় তিতাস গ্যাসের লিকেজ থেকে অগ্নিসংযোগের ঘটনায় দগ্ধ স্বামী-স্ত্রী’র মধ্যে স্বামী নুরুল আমিনের (৩০) মৃত্যু হয়েছে। বুধবার (২০ এপ্রিল) মধ্য রাত ২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীনবস্থায় তিনি মারা যান। দগ্ধ স্ত্রীও আইসিউতে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

নিহত নুরুল আমিন টাঙ্গাইল জেলার নাগরপুর থানার সাখাইলের ওয়াজেদ আলীর পুত্র। তিনি তার স্ত্রীকে নিয়ে দাপা ইদ্রাকপুরস্থ রুপচান ব্যাপরীর ঘাট সংলগ্ন রুপচান ব্যাপারীর বিল্ডিংয়ে ভাড়ায় বসবাস করতো এবং একই মালিকের মালিকানাধীন ঘাটে বালু কাটার শ্রমিক হিসেবে কাজ করতো।
রুপচান ব্যাপরীর বিল্ডিংয়ের দ্ধায়িত্বে থাকা ম্যানেজার আজাদ জানায়, গত শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ রুপচান ব্যাপারীর বিল্ডিংয়ে দ্বিতীয় তলায় তিতাস গ্যাসের লিকেজ থেকে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে বিসিক ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ আনে।

এর আগেই অগ্নিসংযোগে নুরুল আমিন ও তার স্ত্রী আর্জিনা বেগম (২২) দগ্ধ হয়। তাদের কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারতবস্থায় মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নুরুল আমিন মারা যায়। স্ত্রী আর্জিনা বেগমের অবস্থা আশংকাজনক। তিনি আইসিউতে চিকিৎসাধীন রয়েছে বলে।
ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসোতালের মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ