Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৮:৪৯ পিএম

রাজশাহীর দুর্গাপুর উপজেলার সুখানদিঘী গ্রামে চোখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে ছুরিকাঘাতে মন্টু আলী (২৪) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত মন্টু উপজেলার জয়নগর ইউনিয়নের সুখানদিঘী গ্রামে নুরুল ইসলামের ছেলে। দুপুরে কালিগঞ্জ বাজার এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও দুর্গাপুর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাতে মন্টু, অনিক, ফাহিম সহ কয়েকজন তারাবির নামাজ শেষে বাড়ি ফিরছিলো। এ সময় ওই পাশ দিয়ে মোহনপুর উপজেলার ধড়সা গ্রামের মৃত আবু বাক্কারের পুত্র ও কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র বন্ধন ও তাঁর বন্ধুরা যাওয়ার সময় মুখে টর্চ লাইটের আলো পড়ে। মুখে আলো পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের ব্যাপক বাকবিতন্ডার এক পযার্য়ে ধাক্কাধাক্কি শুরু হয়।

ওই ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল থেকে বন্ধন তাঁর সহপাঠি সহ নিজ এলাকার কয়েক জনকে একত্র করে কালিগঞ্জ পারহাট এলাকায় সঙ্গবদ্ধ হয়ে আগে থেকেই ওঁৎ পেতে থাকে থাকে। সবজি ব্যবসায়ী মন্টু বেলা ১২ টার দিকে কালিগঞ্জ বাজারের আসলে বন্ধনের নেতৃত্বে ৪/৫জন মন্টুকে ঘিরে ধরে এলোপাতাড়ী মারপিট ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত মন্টুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী জানান, মুখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষর ছুরিকাঘাতে আহত মন্টু আলী চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালে মারা গেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় দূর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ