Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাড়ার তালিকা না থাকায় জরিমানা গুনতে হলো সোহাগ ও শ্যামলীকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৭:২৯ পিএম

ভাড়ার তালিকা প্রদর্শন না করায় সোহাগ পরিবহন ও শ্যামলী এন আর ট্রাভেলসের চট্টগ্রামের দামপাড়া কাউন্টারকে ৭ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সব বাস কাউন্টারকে ভাড়ার তালিকা প্রদর্শন ও সরকার নির্ধারিত মূল্যে যাত্রী পরিবহনের জন্য নির্দেশ দেওয়া হয়।

আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তের নেতৃত্বে এই অভিযান পরিচলনা করা হয়।অভিযানের বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে অগ্রিম টিকেট বিক্রি করা হচ্ছে কাউন্টারগুলোতে। এসময় ভাড়ার তালিকা প্রদর্শন না করার জন্য সোহাগ পরিবহন ও শ্যামলী এন আর ট্রাভেলসের দামপাড়া কাউন্টারকে ৭ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এছাড়া বেশি দামে পণ্য বিক্রি করা এবং অননুমোদিত বিদেশি প্রসাধনী বিক্রি করার কারণে মিমি সুপার মার্কেটের ৪টি দোকানকে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ