Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছিটমামুদপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাচনে সাইজ উদ্দিন সভাপতি নির্বাচিত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৪:৩২ পিএম

মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের ছিটমামুদপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ছিট মামুদপুর সবুজ সংঘের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সাইজ উদ্দিন সভাপতি নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার সকালে বিদ্যালয় মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রিজাডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার প্রবীর কুমার চৌধুরী। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম সিকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
জানা গেছে, গত এক সপ্তাহ আগে ছিটমামুদপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সভাপতি পদে তিনজন প্রার্থী নাম ঘোষণা করেন। প্রার্থীরা হলেন তরফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ছিট মামুদপুর সবুজ সংঘের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সাইজ উদ্দিন ও শামসুল আলম। একাধিকপ্রার্থী থাকায় মঙ্গলবার সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও অভিভাবক প্রতিনিধিদের উপস্থিতিতে গোপন ব্যালটে ভোট অনুষ্ঠিত হয়। এতে ১০ জন ভোটারের মধ্যে ৯জন ভোট প্রদান করেন। এরমধ্যে জাহাঙ্গীর আলম ও সাইজ উদ্দিন সমান সমান ৪ ভোট ও শামসুল আলম ১টি ভোট পান। পরে সমান সংখ্যক ভোট পাওয়া জাহাঙ্গীর আলম ও সাইজ উদ্দিনের মধ্যে লটারি অনুষ্ঠিত হয়। এতে লটারিতে সাইজ উদ্দিন সভাপতি নির্বাচিত হয়।
মির্জাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ বলেন, নিয়মতান্ত্রিক উপায়ে প্রথমে গোপন ভোট অনুষ্ঠিত হয়। এতে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় লটারিতে সাইজ উদ্দিনের নাম উঠলে তাকে বিজয়ী ঘোষণা করা হয় বলে তিনি জানিয়েছেন। # মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ১৯-০৪-২০২২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ