Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেহজাবীনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যা বললেন আদনান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৪:২৪ পিএম

আজ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনের জন্মদিন। বিশেষ এই দিনটিতে শুভেচ্ছা আর শুভ কামনায় ভাসছেন তিনি। ফেসবুকে ভক্ত ও কাছের মানুষদের ওয়ালে আজ শুধু যেনো মেহজাবীন। আজকের এই দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্যদের মতো শুভেচ্ছা জানিয়েছেন বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। তবে রাজীবের এই শুভেচ্ছা অন্যদের চেয়ে অনেকটাই আলাদা। ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজতেই মেহজাবীনকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তিনি।

নিজের ফেসবুকে মেহজাবীনের সঙ্গে একটি ছবি প্রকাশ করেন আদনান। ক্যাপশনে লেখেন, ‘চমৎকার হৃদয়ের মানুষটিকে জন্মদিনের আনন্দমুখর শুভেচ্ছা। সবগুলো বছর ধরেই তুমি আমার শক্তি ও সাহস। তুমি আমার জ্বলজ্বলে তারা।’ পোস্টের সঙ্গে ভালোবাসার দুটি ইমোজিও জুড়ে দেন এই নির্মাতা।

আদনান আল রাজীবের সঙ্গে অভিনেত্রী মেহজাবিন প্রেম করছেন শোবিজ পাড়ায় অনেক দিনের আলোচিত খবর এটি। তারা বিয়ে করেছেন এমন গুঞ্জনও চলমান। তবে বিষয়টি নিয়ে উভয়ের কেউ মুখ খুলেনি এখনও। বরাবরই এড়িয়ে গেছেন বিয়ে ও প্রেম বিষয়ক প্রশ্নে। তবে নানা সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীনকে নিয়ে রাজীবের কার্যকলাপ তাদের মধ্যে কিছু একটা রয়েছে তা বদ্ধমূল করেছে দর্শকদের হৃদয়ে। জন্মদিন উপলক্ষ্যে মেহজাবীনকে উদ্দেশ্য করে রাজীবের শুভেচ্ছায় ভরিয়ে দেওয়া স্ট্যাটাসে নির্মাতা-অভিনেত্রীর প্রেমের গুঞ্জন যেন আরও উস্কানি পেল।

উল্লেখ্য, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ