Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আরো ৫০ ভাষায় আসছে ‘আরআরআর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১:১৯ পিএম

গত ২৫ মার্চ ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম মোট ৫ ভাষায় মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত আলোচিত সিনেমা ‘আরআরআর’। এরই মধ্যে ভারতের বক্স অফিসে সর্বকালের সেরা সিনেমার তালিকায় নাম লিখিয়েছে সিনেমাটি। দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত সিনেমাটি এরই মধ্যে বক্স অফিসে হাজার কোটি রুপির বেশি আয় করেছে। এবার জানা গেল আরো ৫০ ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা গেছে, এবার ৫০ ভাষায় ডাবিং করে ‘আরআরআর’ মুক্তি দেওয়া হবে। ‘আরআরআর’ সিনেমার হিন্দি, ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্বাধিকারী পেন ইন্ডিয়া লিমিটেডের কর্ণধার জয়ন্তীলাল গাড়া সম্প্রতি মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে সিনেমাটির সাফল্য উদ্‌যাপনে পার্টির আয়োজন করেন। হাজার কোটি রুপি আয়ের সাফল্য উদ্‌যাপনে সেখানে বসেছিল তারার মেলা। নির্মাতা-প্রযোজক করণ জোহর থেকে শুরু করে জাভেদ আখতার, আমির খান, তুষার কাপুর, হুমা কোরেশিসহ অনেক বলিউড তারকাই অংশ নিয়েছিলেন। ছিলেন দক্ষিণী সিনেমার অনেকে। ওই সময় উপস্থিত তারকাদের সামনে এই ঘোষণা দেন জয়ন্তীলাল।

এসময় জয়ন্তীলাল গাড়া আরো জানান, ‘আরআরআর’ নির্মাতারা পে-পার-ভিউ প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তির বিষয়ে আলোচনা করছেন। নেটফ্লিক্সের কাছে হিন্দি স্বত্ব এবং জিফাইভের কাছে চারটি দক্ষিণী ভাষার স্বত্ব বিক্রি করা হয়েছে।

‘আরআরআর’ সিনেমার প্লট ১৯২০ সালের। দুই কিংবদন্তি মুক্তিযোদ্ধা-আল্লুরি সীতারামারাজু ও কোমারাম ভীমের ওপর ভিত্তি করে একটি ফিকশন গল্প। রামচরণ ও জুনিয়র এনটিআর ছাড়া এতে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ