Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় বিয়ের গুঞ্জনে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১:০৩ পিএম

নরসিংদীর শিবপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার পুঁতিয়া ইউনিয়নের মুন্সেফেরচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রী মুক্তা বেগমকে আটক করেছে শিবপুর থানা পুলিশ।

ভুক্তভোগী ওই স্বামীর নাম আরিফ মিয়া (২৮)। অভিযুক্ত স্ত্রীর নাম মুক্তা বেগম। তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আরিফ পেশায় একজন প্রাইভেটকার ড্রাইভার।

স্থানীয়রা জানায়, মনোহরদী উপজেলার বাসিন্দা আরিফ মিয়া স্ত্রী মুক্তা বেগমকে নিয়ে শিবপুরের মুন্সেফেরচর গ্রামে ভাড়া থাকতেন। সম্প্রতি আরিফের দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়লে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ বাধে। সোমবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো কোনো বস্তু দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী। পরে স্বামী চিৎকার শুরু করলে তার চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হলে মঙ্গলবার ভোরে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গিয়ে তার চিকিৎসা করানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ