Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর নির্দেশেই ইলিয়াস আলীকে গুম করা হয়েছে : রিজভী

সিলেট জেলা বিএনপির ইফতার মাহফিল

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

 ভারতকে খুশী করতেই প্রধানমন্ত্রীর নির্দেশেই ইলিয়াস আলীকে গুম করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সিলেটের কৃতি সন্তান আমার প্রিয় ভাই ইলিয়াস আলী গুমের ১০ বছর পেরিয়ে গেছে। সিলেট সীমান্তে ভারতের টিপাইমুখ বাঁধ নির্মাণের প্রতিবাদে স্বোচ্চার হওয়াই ছিল ইলিয়াস আলীর একমাত্র অপরাধ। তাই ভারতকে খুশী করতেই সেই সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশেই ইলিয়াস আলীকে গুম করা হয়েছে। যার কারণে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েও ইলিয়াস আলীকে ফিরিয়ে দিতে ব্যর্থ হয়েছেন।
গতকাল সোমবার এম ইলিয়াস আলী গুমের ১০ বছর অতিবাহিত হওয়ায় গুমকৃতদের সন্ধান কামনায় সিলেট জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
ইফতার মাহফিলে ভার্চুয়ালি যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরীর পরিচালনায় নগরীর দক্ষিণ সুরমাস্থ কুশিয়ার কনভেশন হলে ইফতার অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ