Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেলা প্রশাসকের নাম্বার ক্লোন করে প্রতারণার চেষ্টা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদারের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে অর্থ হাতিয়ে নিতে প্রতারণার ফাঁদ পেতেছে দুষ্কৃতিকারীরা। গতকাল সোমবার এক বিশেষ বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসন থেকে এ তথ্য জানানো হয়েছে।
বিশেষ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট খুলনার দাফতরিক মোবাইল ফোন নম্বর ০১৩২২৮৭৫৫০০ ক্লোনপূর্বক অজ্ঞাত এক বা একাধিক দুষ্কৃতিকারী অর্থ সহায়তা চেয়ে বিভিন্ন ব্যক্তিকে বার্তা প্রদান করছে এবং দাবিকৃত অর্থ ০১৯৩৯০৪০৬২৪ নগদ/বিকাশ নাম্বারে প্রেরণের অনুরোধ জানাচ্ছে। বিষয়টি জেলা প্রশাসনের গোচরীভূত হয়েছে। এ বিষয়ে অপরাধীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য ইতোমধ্যে আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থাকে অবহিত করা হয়েছে।
এর প্রেক্ষিতে কোন ব্যক্তি অর্থ সহায়তা চেয়ে জেলা প্রশাসনের বরাতে কোন ক্ষুদে বার্তা (এসএমএস) বা টেলিফোনিক বার্তা প্রদান করলে তাৎক্ষণিকভাবে বিষয়টি জেলা প্রশাসনের যে কোন দায়িত্বশীল কর্মকর্তাকে অবহিত করার জন্য অনুরোধ করেছে জেলা প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ