Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলে অস্ত্রসহ গ্রেফতার ৭

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইলে দিনে দুপুরে দেশিয় অস্ত্রসহ ৭ জন ডাকাত’কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত রোববার এক গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তা-কেন্দুয়া রাস্তার দক্ষিণ বাশঁহাটি নামক স্থানে আবু জাহেদের ফিশারীর পাড় ঘর থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের ৭ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গাংগাইল ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র আবু জাহেদ, চন্ডিপাশা ইউনিয়নের বাঁশহাটি গ্রামের আব্দুস সাত্তারের পুত্র শাহ আলম কিবরিয়া, ইব্রাহিম আকন্দের পুত্র সাকিব আকন্দ, আবিদ হোসেনের পুত্র খলিলুর রহমান , সাইদুল ইসলামের পুত্র হৃদয় হাসান, আবুল কাশেমের পুত্র নাইমুল ইসলাম ও মুজিবুর রহমানের পুত্র জাহাঙ্গীর আলম।

এসময় তাদের নিকট থেকে ২টি কিরিছ, ২টি দা, ২টি চাইনিজ চাকু, ৬টি এন্ড্রয়েড মোবাইল সহ ১০টি মুঠো ফোন, ১টি কুড়াল ও আনুষাঙ্গিক অন্যান্য জিনিসপত্র সহ নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।
নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ জানান, এলাকায় মাদক, চুরি ও ডাকাতি সহ সকল প্রকার আইনশৃঙ্খলার পরিস্থিতির কার্যকলাপ রোধে আমাদের নিয়মিত নজরদারির ফলেই ডাকাতদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ