Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে চিকিৎসকের প্রাইভেট কারের ধাক্কায় শিশু শিক্ষার্থীর মৃত্যু!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ৯:৪৭ পিএম

চট্টগ্রামের রাউজানে মহিলা চিকিৎসকের প্রাইভেট কারের ধাক্কায় এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রাস্তা পার হওয়ার পথে প্রাণ যাওয়া ওই শিশুর নাম তিশা আকতার (৬)। সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান পাহাড়তলী কাতালপুরী মাজার গেইট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তিশা আকতার খানপাড়াস্থ কাতালপুরী মাজার গেইট সংলগ্ন টমটম চালক নুর উদ্দিন ও জোসনা আকতারের মেয়ে।

রাউজান থানার এস.আই মো. আরিফ ও প্রত্যক্ষদর্শীসহ অনেকে জানান, সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে শিক্ষার্থী তিশা রাস্তা পার হয়ে বাড়ি ফিরছিল। এসময় রাঙ্গুনিয়ার দিক থেকে আসা শহরগামী চট্টগ্রাম জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাক্তার ওসেনোকে বহনকারী প্রাইভেট কার কাতালপুরী মাজার গেইট সংলগ্ন এলাকায় তিশাকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের কসমিক হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাইভেট কারটি পুলিশ আটক করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের মামা মো. জাহেদ জানান, নিহত তিশা তাপ বিদ্যুৎ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ