Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে কুরিয়ার সার্ভিসের কার্টনে মিলল ফেনসিডিল

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

কুুড়িগ্রাম পৌরশহরের সওদাগর এক্সপ্রেস লিমিটেড নামক একটি কুরিয়ারে গত শনিবার রাতে বুকিং দিতে আসা একটি কার্টন থেকে দেড়শ’ বোতল ফেন্সিডিলসহ ভারতীয় প্রসাধনী জব্দ করেছে সদর থানা পুলিশ।

সওদাগর কুরিয়ার সার্ভিসের কুড়িগ্রাম অফিসের ম্যানেজার রবিউল ইসলাম জানান, শনিবার সন্ধ্যার পর অজ্ঞাত এক ব্যক্তি সাদা পলিব্যাগে মোড়ানো একটি কার্টন নিয়ে এসে তা বুকিং করতে চান। কার্টনের ভেতর কী মালামাল আছে তা খুলে দেখতে চাইলে ওই ব্যক্তি কৌশলে ফোনে কথা বলতে বলতে ‹উধাও› হয়ে যায়। কিছু সময়
অপেক্ষা করার পর কার্টন খুলে ভেতরে ফেন্সিডিলসহ প্রশাধনী সামগ্রী দেখতে পেয়ে হেড অফিসসহ স্থানীয় থানা পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মালামাল জব্দ করে। কার্টন নিয়ে আসা ব্যক্তিকে চিনতে পারেননি বলেও জানান তিনি। পুলিশ জানায়, জব্দ মালামালের মধ্যে ছিল ১৪৯ বোতল ফেন্সিডিল, তিন শতাধিক খালি মোড়কসহ ৮৭ পিচ স্কিন সাইন নামে ভারতীয় প্রসাধনী এবং গোডরেজ বেবি সাবান তিন পিচ। তবে প্রশাধনীগুলো মূলত বিভ্রান্ত করার জন্য ফেন্সিডিলের বোতলের ওপর ঢেকে দেওয়া ছিল। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় অর্ধ লাখ টাকারও বেশি বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ