Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেপোরোয়া গতিতে চার জেলায় ঝরল ৫ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

দেশের চার জেলায় গতকাল সড়কে প্রাণ হারায়িছে পাঁচজন। ঢাকার সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই, নীলফামারী, মীরসরাই, মির্জাপুরে দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :

স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানায় : ঢাকার সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় উল্টোপথে যাওয়ার সময় সড়ক বিভাজন ও কাভার্ড ভ্যানের মাঝে চাপা পড়ে মাইক্রোবাস যাত্রী ও জামগড়া এলাকায় কাভার্ড ভ্যানের নীচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
গতকাল রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ডসংলগ্ন পাকিজার সামনে ও আশুলিয়ার জামগড়া এলাকায় পৃথক দুটি ঘটনা ঘটে।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারী-জলঢাকা সড়কের দক্ষিণ দেশিবাই মৌলভীবাজার নামক স্থানে মাইক্রোবাসের চাপায় মারুফ বিল্লাহ নামে ৪ বছর বয়সের এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটছে গতকাল সকালে। নিহত শিশুটি ওই এলাকার ব্যবসায়ী দুলাল হোসেনের ছেলে।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় বাস চাপায় রবিউল হোসেন সেলিম নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বিএসআরএম গেইট এলাকায় মহাসড়ক পারাপারের সময় ঢাকামুখী তিশা পরিবহনের একটি বাস চাপা দিলে স্থানীয়রা সেলিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোলাইমান হোসেন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা তার অপর দুই বন্ধু কলেজ ছাত্র রাকিব মোল্যা ও মেহেদী হাসান গুরুতর আহত হয়েছে। গতকাল দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় যমুনা ক্লিনিকের সামনে এই দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ