Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল জেলা প্রশাসন, বিএনপির ও জাপার ইফতার মাহফিল

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

বরিশাল সার্কিট হাউজে জেলা প্রশাসনের উদ্যোগে সমাজের বিভিন্ন স্তরের মানুষের জন্য ইফতার মাহফিলে সরকারি কর্মকর্তা, পেশাজীবী, সামাজিক ব্যক্তিত্ব, গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিগণ অংশ নেন। গত শনিবার সন্ধ্যায় এ ইফতার মাহফিলে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামিম এমপি প্রধান অতিথি ছিলেন। এসময় ইফতার পূর্ব স্বাগত ভাষনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, আমরা সরকারি কর্মকর্তা যারা রয়েছি তারা সবার কল্যান চাই, মঙ্গল চাই। ইফতার ও দোয়া মাহফিলে শাহে আলম এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, রুবিনা মিরা এমপি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ছাদেকুল আরেফিন, বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান, শেখ হাসিনা সেনা নিবাসের জিওসি মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, বিগ্রেডিয়ার জিএম শহিদুল ইসলাম, পুলিশ কমিশনার অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. মইদুল ইসলাম, পুলিশ সুপার মো. মারুফ হোসেনসহ সিনিয়র সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে বরিশাল মহানগর বিএনপি সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল করেছে। গত শনিবার সন্ধ্যায় নগরীর মোহনা কমিউনিটি সেন্টারে এ ইফতার পূর্ব সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে মহানগর বিএনপি নেতারা বলেন, দেশে আজ সব দিক থেকে ক্রান্তিলগ্ন চলছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। তারা বলেন যে দেশে গণতন্ত্র থাকে না সে দেশে কোনো কিছুই ঠিক থাকে না। বর্তমানে সেটা বাস্তবিক অর্থে ফুটে উঠেছে। মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুকর সভাপতিত্বে ইফতার পার্টিতে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চান, মহানগরের যুগ্ম আহ্বায়ক এ্যাড.আলী হায়দার বাবুল,সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদ, যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার, আলতাফ মাহমুদ সিকদার, যুগ্ম আহবায়ক শাহ মো. আমিনুল ইসলাম, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপু, সাবেক সংসদ সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ, জেলা দক্ষিন বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান নান্টু, সদস্য সচিব আক্তার হোসেন মেবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও বীর মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ, দৈনিক সমকাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জী, দৈনিক যুগান্তর ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন, দৈনিক দিনকাল ও এটিএন বাংলা বরিশাল ব্যুরো হুমাউন কবির, শহীদ আ. রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক মিথুন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির (জাপা) উদ্যোগে গত শনিবার সন্ধ্যায় ইফতার মাহফিল সমাজের বিভিন্নস্তরের মানুষ অংশ নেন। এ মাহফিলে প্রধান অতিথি ছিলেন দলের অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক কমিটির আহবায়ক মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি। জেলা জাপা’র সদস্য সচিব এ্যাডভোকেট এম এ জলিল এর সঞ্চালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন আওয়ামী লীগ, বিএনপি, কমিউনিস্ট পার্টি, জামায়েত ইসলামী, জাসদ, বাসদ, ইসলামি ঐক্যজোট সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। জাতীয় পার্টি বরিশাল বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ