Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদরাসার ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীকে প্যানেল চেয়ারম্যানের ভাতিজার নেতৃত্বে জোর করে তুলে নিয়ে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম সিটি গ্রুপের বালুর চরে এই ঘটনা ঘটে। পুলিশ গত শনিবার রাতে ৪ জনকে গ্রেফতার করেছে।
ধর্ষিতার পরিবার জানান, গত বৃহস্পতিবার ছাত্রীটি চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের বাড়ির সামনের দোকানে গেলে জোর করে তাকে তুলে নিয়ে যায় একই এলাকার হাসানের ছেলে জহির হোসেন পল্টু, সিরাজুল ইসলামের ছেলে মুন্না, আবুল হোসেনের ছেলে ওসমান, শাহীনের ছেলে সাকিব ও আবুলের ছেলে অনিক। পরে তারা তাকে স্থানীয় সিটি গ্রুপের বালুর চরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পরিবারের লোকজন গ্রামবাসীকে সঙ্গে নিয়ে বালু চরের দিকে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় ফেলে তারা পালিয়ে যায়। লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান। এ ঘটনায় শুক্রবার শিক্ষার্থীর বড় ভাই বাদী হয়ে উক্ত ৫ জনকে আসামি করে ধর্ষণের অভিযোগ এনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গত শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই ৪ আসামীকে গ্রেফতার করেছে।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, গণধর্ষণের ঘটনায় জড়িত ৫ জন। গ্রেফতার হয়েছে ৪ জন। বাকি একজনকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ