Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে গুমের প্রতিবাদে বিক্ষোভ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লা উত্তর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে দাউদকান্দি উপজেলার গৌরিপুর ইউনিয়ন ছাত্র দলের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম গুম হওয়ার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
গতকাল রোববার বিএনপি নেতা মো. মিজানুর রহমান মোল্লার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এবং দাউদকান্দি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হাসেম চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক ভিপি আক্তারুজ্জামান আক্তার, সাংগঠনিক সম্পাদক মো. সানাউল্লাহ সরকার, বিএনপি নেতা শাহ্ আলম সরকার চেয়ারম্যান এবং দাউদকান্দি উপজেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আব্দুল বাসেদ।
পরে গুম হওয়া ছাত্র দল নেতা সাইফুল ইসলামের অসহায় পরিবারকে বিএনপি’র পক্ষ থেকে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার নগদ অর্থ প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ