Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

টঙ্গী আশুলিয়া এলাকা থেকে এশাতুল মারজিয়া নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় ওই এলাকার আব্দুর রহিমের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত এশাতুল মারজিয়া কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার লক্ষ্মীপুর গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে এবং শরীফ মিয়ার স্ত্রী। ভাড়াটিয়ারা জানান, মারজিয়া ও তার স্বামী শরীফ মিয়া কয়েক মাস ধরে আব্দুর রহিমের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই সাংসারিক খুঁটিনাটি বিষয়াদি নিয়ে ঝগড়া লেগে থাকত। গত ২-৩ দিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হলে এতে উভয়ের মাঝে মনোমালিন্য দেখা দেয়।

বিষয়টি মারজিয়ার বাবা-মাকে জানালে তারা তাকে স্বামীর সঙ্গে মানিয়ে ঠিকঠাক মতো সংসার করার জন্য উপদেশ দেন। একপর্যায়ে গত শনিবার সন্ধ্যায় নিহতের মা রুমা বেগম মেয়ের বাসায় গিয়ে কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে মেয়েকে ডাকাডাকি করেন। এতে কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি চিৎকার করতে থাকেন। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে জানালার ফাঁক দিয়ে ঘরের সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস পড়া ঝুলন্ত অবস্থায় মারজিয়াকে দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে বলা যাবে। এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ