Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে কিশোরীকে ধর্ষণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার পৌর শহরের একটি বাসায় দেড় বছর ধরে আটকে রেখে এক কিশোরীকে ধর্ষণের করা হয়।

গত শনিবার শহরের স্টেশন রোডের ওই বাসা থেকে ১৭ বছর বয়সী কিশোরীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় পুলিশ বাসা থেকে সাধনা ধর ও পূর্ণা ধর নামে দুই নারীকে গ্রেফতার করেছে। তবে ধর্ষক মূল অভিযুক্ত চন্দন ধর পলাতক।
কিশোরীর দাবি, গত দেড় বছর আগে শহরের স্টেশন এলাকার একটি তিন তলা ভবনের বাসিন্দা শ্রীমঙ্গল শহরের ‘অরেঞ্জ ফ্যাশনের’ মালিক চন্দন ধরের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ নেয়। কাজে যোগ দেওয়ার কয়েকদিনের মাথায় গৃহকর্তা চন্দন ধর তাকে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গত দেড় বছর ধরে ধর্ষণ করে আসছিল। বাসার সবাই জানার পরও কেউ বাধা দেয়নি।
তার অভিযোগ, গত শনিবার সকালে আবারও ধর্ষণের চেষ্টা করলে সে বাধা দেয়। এতে চন্দন শারীরিক নির্যাতন করে তার হাত-পা বেঁধে একটি রুমে ফেলে রাখে।
স্থানীয়দের ভাষ্যমতে, গত শনিবার মেয়েটির চিৎকার শুনে তারা পুলিশে খবর দেন।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যান। এ সময় তা শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ