Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এ সরকারের সময়ে মতলব-গজারিয়া সেতু দৃশ্যমান হবে - পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৮:৫৯ পিএম

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন মতলব-গজারিয়া সেতু নির্মান প্রক্রিয়া দ্রুতগতিতে এগিয়ে চরছে। এ সরকারের সময়ের মধ্যে সেতুর কাজ দৃশ্যমান হবে। ভালো ভাবে কাজ এগিয়ে নিলে তিন থেকে সাড়ে তিন বছরের মধ্যে সেতুর নির্মান কাজ শেষ হবে। ১৭ এপ্রিল রবিবার বিকালে পরিকল্পনা প্রতিমন্ত্রীর বাড়ীর আঙ্গীনায় মতলব উত্তর উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এর সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সারা দেশের উন্নয়ন পরিকল্পনার পাশাপাশি আমি আমার এলাকার উন্নয়ন দৃষ্টি বেশি রাখবো। আমি এখন এমপি হওয়ার জন্য রাজনীতি করছি না। নির্বাচনে আওয়ামীলীগ কে ক্ষমতায় আনার জন্য রাজনীতি করছি। আমার রাজনীতি হবে স্বচ্ছ ও নিয়ম নীতির বৃদ্ধিতে।

তিনি বলেন, জাতীয় পর্যায়ের অনেক সাংবাদিকের সাথে আমার ব্যক্তিগত পরিচয় আছে। সাংবাদিকরা সমাজের বিবেক। সাংবাদিকদেও সমাজের অসঙ্গতি ও সরকারের উন্নয়ন কর্মকান্ড গুলো তুলে ধরতে হবে।

মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে এবং দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবদেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

এসময় সাংবাদিকদের মধ্যে প্রশ্ন করেন মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক গোলাম নবী খোকন,মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা।

এসময় মতলব-গজারিয়া সেতু কবে নাগাদ দৃশ্যমান হবে, মেঘনা নদীর সীমানায় বালি উত্তোলন, মেঘনাদ ধনাগোদা সেচ প্রকল্পে অবাধে বাড়িঘর নির্মান এবং জলাবদ্ধতা, উপজেলার সাংবাদিকদের করোনাকালীন সুবিধাদি না পাওয়া এবং মফস্বল সাংবাদিকদের গৃহায়ন সুবিধার আওতায় আনা যায় কি না সহ নানা বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে প্রতিমন্ত্রী এসকল প্রশ্নের জবাব দেন।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক, মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার(ভ’মি)হেদায়েত উল্লাহ, মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ