Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে মৃত ব্যাক্তির লাশটি তার পরিবারকে দিতে চায় পুলিশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১০:২৯ পিএম

রাজশাহীতে মারা যাওয়া এক ব্যক্তির পরিচয় পাওয়া যাচ্ছে না। লোকটির বয়স প্রায় ৬০ বছর। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার লাশ রাখা আছে। পুলিশ তার পরিচয় জানার চেষ্টা করছে। পরিচয় পেলে লাশটি পরিবারকে হস্তান্তর করা হবে।

অজ্ঞাত এই ব্যক্তি রাজশাহীর হযরত শাহমখদুম (র.) এর মাজার শরীফ এলাকায় থাকতেন। শুক্রবার বিকালে মাজার সংলগ্ন হোসনীগঞ্জ এলাকায় এক গাছতলায় অচেতন অবস্থায় দেখে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। তাকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এ নিয়ে নগরীর বোয়ালিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়।

বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক এএইচএম সিরাজুর রহমান জানান, মৃত ব্যক্তির পিঠের ডান দিকে পুরনো কাটা দাগ আছে। মুখে কাঁচাপাকা দাড়ি আছে। তার নাম-ঠিকানা জানা যাচ্ছে না। পরিচয় জানা গেলে লাশটি পরিবারকে হস্তান্তর করা হবে। কেউ তাকে চিনতে পারলে বোয়ালিয়া থানায় যোগাযোগের অনুরোধ জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ