Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হচ্ছে জব্বারের বলিখেলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

অবশেষে মাঠে গড়াবে আব্দুল জব্বার স্মৃতি কুস্তি প্রতিযোগিতা তথা জব্বারের বলিখেলা। আয়োজকরা উন্নয়ন কাজের জন্য লালদিঘী মাঠ বন্ধ থাকায় বলি খেলা ও বৈশাখী মেলা বন্ধের ঘোষণা দিলেও ঐতিহাসিক এ আয়োজনের সার্বিক দায়িত্ব নিয়েছেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী। তিনি গতকাল শনিবার ঘোষণা দিয়েছেন, নির্ধারিত সময়েই বলিখেলা ও বৈশাখী মেলা হবে। এজন্য আর্থিক ও আনুষাঙ্গিক সকল সহযোগিতা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তিনি করবেন।
নগরীর বহদ্দারহাটে নিজ বাসভবনে জব্বার স্মৃতি কুস্তি প্রতিযোগিতা ও বৈশাখী মেলা কমিটির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন মেয়র। এরপর তিনি সংবাদ সম্মেলনে বলেন, লালদিঘী মাঠের বদলে জেলা পরিষদ চত্বরে সড়কের ওপর ১২ বৈশাখ (২৫ এপ্রিল) বলিখেলা অনুষ্ঠিত হবে। বলিখেলার একদিন আগে ২৪ এপ্রিল শুরু হবে তিনদিনের বৈশাখী মেলা। মেয়র বলেন, রমজান মাস চলছে। খেলার সময়টা কিছুটা কমিয়ে বিকেল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। বৈশাখী মেলা আগে পাঁচদিন হত, এবার তিনদিন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ