Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

তিনদিনে চিকিৎসা নিয়েছেন ২৫০ জন

মেহেরপুরে ডায়রিয়ায় নারীর মৃত্যু

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

মেহেরপুরে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে আছলিমা খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার ভোরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাড়ি মুজিবনগর উপজেলার মানিকনগর গ্রামে।
কয়েকদিন ধরেই মেহেরপুরে বেড়েছে ডাইরিয়ার প্রকোপ। গত তিন দিনে হাসপাতালে ভর্তি হয়ে ২৫০ জন রোগী চিকিৎসা নিয়েছেন। ১০টি শয্যার বিপরীতে প্রতিদিন ৬০ থেকে ৭০ জন রোগী ভর্তি থাকছেন। শয্যা সংকটের কারণে রোগীরা বারান্দায় থেকে চিকিৎসা নিচ্ছেন। রোগীর চাপ বাড়ায় সেবা দিতে হিমশিম খাচ্ছেন সেবিকারা। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পর্যাপ্ত ঔষধ রয়েছে। রোগীর চাপ বাড়লেও ঔষধ সংকট হবে না। হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডা. মখলেচুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেফার্ডকৃত রোগী আছলিমা খাতুন জেনারেল হাসপাতালে এসে ভর্তি হন। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ