Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে জমি নিয়ে দ্বন্দ্ব ভাইয়ের হাতে ভাই খুন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

ঝিনাইদহ সদর উপজেলার ভগবান নগর গ্রামে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই মকবুল হোসেন মোল্লা (৫৫) খুন হয়েছেন। তিনি ওই গ্রামের মইনুদ্দীন মোল্লার ছেলে।

ভগবান নগর গ্রামের সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন জানান, গত বৃহস্পতিবার ৮ শতক জমির দখল নিয়ে ছোট ভাই মনিরুল ইসলাম ও বোন পারভিনা খাতুনের সঙ্গে তর্কবিতর্ক হলে ছোট ভাই, বোন ও দুই ভাগ্নের নেতৃত্বে হামলা করে। এতে বড় ভাই মকবুল হোসেন মোল্লা গুরুতর আহত হন। ঘটনার দিন বিকেলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ঢাকার আল-হেলাল প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে গতকাল শনিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মকবুল মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পুলিশ ভাগ্নে রাশিদুল ও ছোট ভাইয়ের স্ত্রীকে গ্রেফতার করেছে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুস সাত্তার খবরের সত্যতা স্বীকার করে জানান, পিতা মইনুদ্দীনের নামে রেকর্ড হওয়া ৮ শতক জমির উপর মকবুল হোসেন ঘর তুলতে যায়। এ সময় বাধা দেন ছোট ভাই মনিরুল ইসলাম, বোন পারভিনা খাতুন, ভাগ্নে তৌহিদুল ও রাশিদুল।
তিনি আরো জানান, গত বৃহস্পতিবার দুপুরে জমির দখল নিয়ে তর্ক বিতর্ক করে এক পর্যায়ে ছোট ভাই মনিরুল ইসলাম, বোন পারভিনা খাতুন, ভাগ্নে তৌহিদুল ও রাশিদুল লাঠি ও দা নিয়ে হামলা করে। এতে গুরুতর জখম হন মকবুল হোসেন মোল্লা ও তার ছেলে রুবেল।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী আলেয়া খাতুন ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ