Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকার বাগদানের খবরে প্রেমিকের আত্মহত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

প্রেমিকার বিয়ের খবরে সকলেই ব্যথিত হয়। তার উপর আবার ছেলেপক্ষের লোকজন যদি আংটি পরিয়ে বাগদান করে তাহলে তো প্রেমিক ব্যথিত হতেই পারে। আর এমন একটি বিরহের ঘটনায় বিষপানে আত্মহত্যা করেছে সবুজ হোসেন (২০) নামে এক যুবক। ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার প্রেমিকাকে না পেয়ে বিষপানে প্রেমিকের আত্মহত্যার অভিযোগ উঠেছে। নিহত সবুজ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খালেকের ছেলে। গত বুধবার বিষপান করলে স্থানীয়রা তাকে প্রাথমিকভাবে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিক্যাল হাসপাতালে রেফার করে। সেখান থেকে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে নিলে গতকাল শনিবার তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল সবুজের। কয়েকদিন পূর্বে মেয়েটির হাতে আংটি পরায় ছেলেপক্ষ। এতে মেয়েটির সম্মতি থাকায় সে বিষপান করে।
এ ব্যাপারে হরিণা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, তিনদিন পূর্বে বিষপান করে কুষ্টিয়া মেডিক্যাল হাসপাতালে ভর্তি ছিলো, লাশ এখনো আসে নাই আসলে পরে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ