Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদরাসা শিক্ষক-কর্মচারীদের জনবল কাঠামো সংশোধনের দাবি

ফেনী জেলা জমিয়াতুল মোদার্রেছীনের ইফতার মাহফিল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ফেনী জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল গত শুক্রবার বিকেলে শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে জেলা সভাপতি মাওলানা হোছাইন আহম্মদ ভূঁঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আফছার ফারুকীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কম্পিউটার সমিতির ট্রেজারার মোহাম্মদ নজরুল ইসলাম হেলালী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আফতাব বিবি ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা ইয়াকুব ফারুকী। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দাগনভুঞা উপজেলা শাখার সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ ও সেক্রেটারি অধ্যক্ষ ফারুক আহমদ, সদর উপজেলা সেক্রেটারি মাওলানা আব্দুল লতিফ, পরশুরাম উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা নুরুল আলম, মুন্সিরহাট ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইসমাইল, বিরিঞ্চি আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন, ফাজিলপুর ওয়ালিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাঈন উদ্দিন, ছাগলনাইয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান লিটন প্রমুখ। ইফতার মাহফিলে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইফতার পূর্বে আলোচনায় বক্তাগণ আসন্ন ইদুল ফিতরের পূর্বেই বেসরকারি শিক্ষক কর্মচারীদের পূর্নাঙ্গ উৎসব ভাতা প্রদান ও মাদরাসা শিক্ষক কর্মচারীদের জনবল কাঠামো সংশোধনের বিষয়ে জোর দাবি জানান। বক্তাগণ জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিষ্ঠাতা আলহাজ মাওলানা এম. এ. মান্নানের অবদানের কথা স্মরণ করেন ও তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ