Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় বিয়ের ৪০ দিনের মধ্যে নববধূর মৃত্যু

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

পটিয়ায় প্রিয়াংকা মল্লিক (২৫) নামের এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বিয়ের ৪০ দিনের মধ্যে নিভে গেছে প্রিয়াংকার প্রাণপ্রদীপ। গত শুক্রবার দুপুরে উপজেলার ধলঘাট ইউনিয়নের গৈড়লা কালাবাবার আশ্রম এলাকায় এ ঘটনা ঘটে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নববধূ ওই এলাকার বিপ্লব দত্তের স্ত্রী। পটিয়া থানা পুলিশ নববধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
জানা গেছে, উপজেলার ধলঘাট ইউনিয়নের গৈড়লা গ্রামের মৃত মাখন দত্তের পুত্র বিপ্লব দত্তের সঙ্গে গত ৬ মার্চ একই উপজেলার জিরি ইউনিয়নের মালিয়ারা নিশ্চিন্তাপুর গ্রামের অধির মল্লিকের কন্যা প্রিয়াংকা মল্লিকের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর সাথে বিভিন্ন বিষয়ে মনোমালিন্য হয় প্রিয়াংকা মল্লিকের। এর জেরে প্রায় সময় নববধূকে শ্বশুরবাড়ির লোকজন মারধর করতেন। এ নিয়ে সর্বশেষ গত ৭ এপ্রিল স্থানীয়ভাবে সালিশ হয়। সালিশে ২ পরিবারের অভিবাবকদের উপস্থিতিতে একটি পারিবারিক যৌথ আপোষ নামা সম্পাদন হয়। এরপর গত ১০ এপ্রিল স্বামী বিপ্লব দত্ত বিদেশে পাড়ি জমান। গত শুক্রবার দুপুরে ঘরের বিমের সাথে ঝুলন্ত অবস্থায় নববধূর লাশ উদ্ধার করে। সন্ধ্যায় ঘটনা জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আবু পটিয়া থানা পুলিশকে খবর দেয়। সন্ধ্যা ৭ টার দিকে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদারসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, নববধূর আত্মহত্যা নাকি হত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ