Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তাসফিয়া হত্যাকান্ড: আরো একজন গ্রেফতার, চারজনের রিমান্ড আবেদন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৬:৫৯ পিএম

বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে শিশু তাসফিয়া হত্যা মামলায় জসিম উদ্দিন নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোরে জেলার কবিরহাট উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ঘটনায় মোট ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার এমাম হোসেন স্বপন, নাজিম উদ্দিন বাবর, দাউদ নবী রবিনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে তিনজনকে বৃহস্পতিবার দুপুরে ও জসিমকে শনিবার বিকেলে জেলা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। এ সময় তাদের প্রত্যেকের ৭দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি তথ্যগুলো নিশ্চিত করে বলেন, শনিবার আদালত বন্ধ থাকায় রিমান্ড শুনানি হয়নি। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার বিকেল ৪টার দিকে বাড়ির পাশের মালেকার বাপের দোকান এলাকায় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হন শিশু তাসফিয়া ও তার বাবা। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মারা যায় তাসফিয়া। এ ঘটনায় নিহতের খালু হুমায়ুন কবির বাদী হয়ে ১৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১০-১২জনকে আসামী করে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ