Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এবারের ঈদে অমির ‘ব্যাচেলর রমজান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৫:২২ পিএম

বর্তমান বাংলা নাটকের জগতে তুমুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ। এর মধ্যেই নতুন খবর দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি। আসন্ন রোজার ঈদে নতুন নাটক নিয়ে আসছেন তিনি। সেটাও ব্যাচেলরদের ঘিরে। নাম দিয়েছেন ‘ব্যাচেলর রমজান’।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, ‘‘ব্যাচেলর পয়েন্ট’ এর অভিনেতাদের নিয়ে এর আগে ব্যাচেলর ট্রিপ, ব্যাচেলর ঈদ ও ব্যাচেলর কোয়ারেন্টাইন নির্মাণ করি। নাটকগুলোতে মজারছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছি। আসছে ঈদ উপলক্ষ্যে রমজানে ব্যাচেলরদের মিশ্র ও বাস্তব অভিজ্ঞতার গল্পগুলো দেখানোর চেষ্টা করবো।’

রমজানে ব্যাচেলরদের অভিজ্ঞতার গল্প বেছে নেয়া প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘নাটকে আমরা দেখাবো- কাবিলা, পাশা, শুভ, হাবু– এরা রমজানে কী করে? কে রোজা রেখে গোপনে কিছু খেয়ে ফেলে, কে নামাজ পড়ে, কে ঠিক মতো নামাজ পড়ে না, কে একেবারে হাজী হয়ে যায়, কে ঈদকে সামনে রেখে কীভাবে শপিং করে, ডেটিং করে- এসব কিছুই উঠে আসবে এই নাটকে।’

নির্মাতা সূত্রে আরো জানা গেছে, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রায় সবাইকেই এই নাটকে দেখা যাবে। পাশা, কাবিলা, হাবু, শুভ ছাড়াও নাটকে দেখা যাবে অন্তরা, রিয়া, শিরিন,রানা, নাবিলা সহ গুরুত্বপূর্ণ চরিত্রদের। ধ্রুব মিউজিকের ব্যানারে নির্মিতব্য ‘ব্যাচেলর রমজান’ নাটকটির শুটিং ১৮ এপ্রিল থেকে। যা দর্শক ঈদুল ফিতরের দিন দেখতে পারবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ