Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদের দিন গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৫:১৫ পিএম

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তার আরেকটি পরিচয় তিনি গায়ক। গানের প্রতি তার দুর্বলতা সবার জানা। এটিএন বাংলায় প্রত্যেক ঈদে একক সংগীতানুষ্ঠানে নতুন নতুন গান নিয়ে হাজির হন তিনি। বরাবরের মতো আসন্ন ঈদেও একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির কথা গণমাধ্যমকে তিনি নিজেই নিশ্চিত করেছেন।

মাহফুজুর রহমান বলেন, ‘ইতিমধ্যে গানের রেকর্ডিং হয়ে গেছে। ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে দিকে অনুষ্ঠানটি প্রচার হবে। সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’ এ সময় ভবিষ্যতে খেলাধুলা নিয়েও গান করার আগ্রহ প্রকাশ করেন তিনি।

এটিএন বাংলা সূত্রে জানা গেছে, নতুন মৌলিক দশটি গান দিয়ে সাজানো হয়েছে ড. মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি।

উল্লেখ্য, গানের প্রতি দূর্বলতা থেকে ২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। প্রচার হয় এটিএন বাংলায়। প্রথমবারের সেই একক সংগীতানুষ্ঠানটি প্রচারে আসার পর ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। হয় আলোচনা-সমালোচনাও। এতেও না দমে নিয়মিত গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ঈদে।



 

Show all comments
  • শফিকুল ইসলাম ১৬ এপ্রিল, ২০২২, ৭:৪২ পিএম says : 0
    গান প্রতি বিশ হাজার টাকা দিলে শুনবো।
    Total Reply(0) Reply
  • Halim Khan ১৬ এপ্রিল, ২০২২, ১১:৪৩ পিএম says : 0
    চ্যানেল ওনার তাই উনি প্রতি বছর গায়ের জোরে মানুষকে ভাঙ্গা গলায় বিনোদন দেয়ার বৃথা চেষ্টা করেন কি আর করা ওনার প্রোগ্রাম এর সময় রিমোটের যথাযথভাবে ব্যাবহার করতে হবে।
    Total Reply(0) Reply
  • জাহিদুল ইসলাম সালাম ১৭ এপ্রিল, ২০২২, ৬:৪৭ এএম says : 0
    ঈদের আনন্দ মাটি করতে আসছে তার গান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ