Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর ঘোষণা দেশে ভূমিহীন কেও থাকবেনা

আনোয়ারায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব মো.তোফাজ্জল হোসেন মিয়া

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৫:০৫ পিএম

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য মুজিব বর্ষে দেশের কোন নাগরিক ভূমিহীন ও গৃহহীন থাকবে না। এই নীতি নিয়েই আমরা চলছি, এই নীতি নিয়েই আমরা চলব। প্রধানমন্ত্রীর নির্দেশ, গৃহহারা ও ভূমিহীন কিংবা ক্ষতিগ্রস্থকেউ থাকলে তাদের জন্য ঘরবাড়ির ব্যবস্থা করে দিতে হবে। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকায় মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘উপহার’ ভূমি ও গৃহহীন পরিবারের উপকারভোগীদের সাথে মতবিনিময় কালে ্ কথা বলেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা প্রশাসক মুমিনুর রহমান, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম ও বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী।
পরে তিনি নতুন নির্মিত ২৬ টি ঘর পরিদর্শন করেন। এসময় তিনি ভূমি ও গৃহহীন পরিবার বাছাই কার্যক্রম ও নতুন ঘর নিমার্ণ কাজের গুনগত মান যাচাই করে দেখেন এবং উপকারভোগী পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ