Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পেকুয়ায় সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলা

সাংবাদিক ইউনিয়নের নিন্দা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ১১:২০ পিএম

পেকুয়া প্রেসক্লাব সভাপতি দৈনিক আজাদী ও নয়াদিগন্ত প্রতিনিধি সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সদস্য ছফওয়ানুল করিম এর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে একটি সন্ত্রাসী দখলবাজ চক্র। তিনি মারাত্মক আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এই হামলার প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের গ্রেপ্তার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণে নিন্দা জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার (রেজি নং-২৫৭৫)।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় পেকুয়া সিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে পেকুয়া প্রেসক্লাব সভাপতি দৈনিক আজাদী ও নয়াদিগন্ত প্রতিনিধি সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সদস্য ছফওয়ানুল করিম গুরুতর আহত হয়। আহত ছফওয়ানকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদ কর্মী ছফওয়ান বলেন, পেকুয়া সদরের তাঁর চাচার বসতভিটার সামনে আসামীরা সংঘবদ্ধ হয়ে তার পিতা ও চাচাদের নামীয় ৮ শতক দীর্ঘদিনের দখলীয় জমিতে জোরপূর্বক দখলের চেষ্টা চালায়। এর প্রতিবাদ করায় দখলকারী সন্ত্রাসীরা তার উপর হামলা করে।

এ ঘটনায় তাৎক্ষণিক সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর পক্ষ থেকে নিন্দা জানানো হয়। সংগঠনের সভাপতি এডভোকেট জি এ এম আশেক উল্লাহ ও সাধারণ সম্পাদক এস এম জাফর গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে নিন্দা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ