Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুতুবদিয়ায় বজ্রপাতে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৭:৫৯ পিএম

কক্সবাজারের কুতুবদিয়ায় বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। অপর এক বজ্রপাতের ঘটনায় আহত হয়েছেন এক নারী। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার আলী আকবর ডেইল তাবেলারচর ও বড়ঘোপ এলাকায় পৃথক ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার আলী আকবর ডেইল তাবেলারচর এলাকার সাহাব উদ্দিন (৬০) ও পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের শাহাবুদ্দিন (৪৫)। তিনি বড়ঘোপ স্টিমার ঘাট এলাকায় বালি সরবরাহে নিয়োজিত ভলগেটের কর্মচারী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার দুপুরে আলী আকবর ডেইল তাবেলারচর এলাকায় সাহাব উদ্দিন ট্রলারে লবণ তুলতে গিয়ে বজ্রপাতের কবলে পড়েন। একইসময় বালুর ভলগার্ডে থাকা শাহাবুদ্দিনও বজ্রপাতের ঘটনায় অজ্ঞান হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুল ইসলাম উভয়কে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, দুপুর ১২টার দিকে বজ্রপাতে বড়ঘোপ জেলেপাড়ার প্রবাস দাশের স্ত্রী সুশিলা (২৬) অজ্ঞান হয়ে পড়েন বলে তার বোন রুমা দাশ জানিয়েছেন। তাকে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, কুতুবদিয়ায় বজ্রপাতে দুজন নিহত হয়েছেন এবং একজন নারী আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ