Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের কমলনগরে দীঘিতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৯:০৫ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে দীঘিতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম সিজান (৬) সে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের চর পাগলা গ্রামের দোকানী মোঃ ইউসুফের পুত্র।বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আবদুর রাজ্জাকের নাতি।

পরিবার সূত্রে জানা যায়, শিশুটি আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় তার বড় ভাই শিহাবের সাথে তাদের পারিবারিক ব্যবহৃত দীঘি (প্রকাশ সরকারি দীঘিতে) গোসল করতে গেলে অসাবধানতাবশত পুকুরের গহীনে ডুবে যায়। এর কিছুক্ষণ পরই শিশুটির বাবা মা ও পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর তাকে না পাওয়ায় স্থানীয় কমলনগর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের টিম এসে তল্লাশি করে শিশুটিকে উদ্ধারে ব্যর্থ হন। ফায়ার সার্ভিস দলের পরামর্শে চাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের ডুবুরি টিম এসে সন্ধ্যা ৭ টায় শিশুটিকে মৃত উদ্ধার করতে সক্ষম হন।

ডুবুরি দলের অভিমত, শিশুটি দীঘির গহীনে 'চোরাবালিতে' আটকা পড়ায় উদ্ধারে সময় লেগেছে।

পানিতে পড়ার ৬ ঘন্টা পরে ডুবুরি মৃতাবস্থায় উদ্ধার করার পর স্থানীয় তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর্জা আশ্রাফুল জামান রাসেলের মধ্যস্থতায় পুলিশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবার লাশ দাফন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ