Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মোল্লাহাটে জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত ২

বা‌গেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৭:১৬ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধ‌রে প্রতিপক্ষের হামলায় কালাম মোল্লা (৩৫) নামে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মোল্লাহাট উপ‌জেলার দা‌রিয়ালা গ্রা‌মে এঘটনা ঘ‌টে। এসময় নিহতের দুই চাচাতো ভাই আহত হয়েছে।

নিহত কালাম মোল্লা ওই গ্রামের মুন্নাফ মোল্লার ছেলে। আহতরা হলেন, একই গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে হাসান মোল্লা (৫০) ও মনসুর মোল্লার ছেলে শফিকুল ইসলাম (৩০)। আহতদের উদ্ধার করে প্রথ‌মে মোল্লাহাট উপজেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে প‌রে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহ‌তের প‌রিবার ও স্থানীয়রা জানান, পূর্ব দারিয়ালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আজিজুর রহমান তার বাড়িতে যাতায়াতের রাস্তা থাকা সত্ত্বেও নিহত ও আহতদের বাড়ি ভেঙ্গে জোরপূর্বক পৃথক রাস্তা তৈরি করতে চায়। এ‌তে রাজি না হওয়ায় বেশ কিছুদিন ধরে এদের মাঝে বিরোধ চলছিল। এরই জের ধরে আজিজ এর নেতৃত্বে ৮/১০ জনে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে তিন ভাই গুরুতর জখম হয়। তা‌দের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কালাম মোল্লাকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, এঘটনায় ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সা‌থে জ‌ড়ি‌দের আটকের চেষ্টা চলছে। কালাম মোল্লার লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হ‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ