Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রাম পুলিশের ৫ সদস্য নিহত : পুলিশ লাইনে শোকের ছায়া

নিহতদের স্মরণে ডিসি অফিসে বিশেষ মোনাজাত

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রাম পুলিশ লাইনের ৫ পুলিশ সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় কুড়িগ্রাম পুলিশ লাইনে নেমে এসেছে শোকের ছায়া। প্রিয় সহকর্মীদের হারিয়ে মাতম করছে তারা।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, শনিবার দিবাগত রাত দুটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুরের মহিপুর এলাকায় পুলিশ সদস্যদের বহন করা ভাড়া করা একটি ট্রাকের সাথে সার বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্যসহ ৬ জন নিহত হন। শেরপুর থানা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে শেরপুর ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু হয়।

জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন জানান, মর্মান্তিক এ ঘটনায় কালেক্টরেট সম্মেলন কক্ষে রোববার দুপুরে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করে সম্মান জানানো হয়। এছাড়া নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, নিহত পুলিশ কনস্টেবলরা হলেন, নীলফামারী জেলার ডোমার উপজেলার চিতলমাটী গ্রামের শাহজাহান কবির, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর ঘনশ্যাম গ্রামের প্রণব চন্দ্র রায়, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মোকন্দপুর গ্রামের আলমগীর হোসেন ও ফুলছড়ি উপজেলার উদার মানিক গ্রামের সোহেল রানা, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকার শামসুল হক এবং পরিচ্ছন্নকর্মী শ্যামল কুমার দাসের বাড়ী কুড়িগ্রাম শহরের হাসপাতাল পাড়া এবং ট্রাক ড্রাইভার আব্দুর রহমানের বাড়ি রংপুর শহরের কোতয়ালী পাড়ায়।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার সোহেল রানা জানান, কুড়িগ্রাম পুলিশ লাইন্সের সদস্যরা (খুলনা মেট্রো উ-১১-০০৯২) ভাড়া করা একটি ট্রাকে পোশাকসহ অন্যান্য মালামাল আনতে ঢাকা হেড কোয়াটার্সে যাচ্ছিলেন। এসময় বগুড়াগামী সার বোঝাই (ঢাকা মেট্রো-১৪-৪৭৪৫) একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যদের নিহতের সংবাদে কুড়িগ্রাম পুলিশ লাইনে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় লাইনে কর্মরত কুড়িগ্রামের পরিচ্ছন্ন কর্মী শ্যামল দত্তের নিহতের সংবাদে তার বাড়ীতে চলছে শোকের মাতম।
পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ্ জানান, নিহতদের লাশ স্বজনদের হাতে তুলে দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। তাদের পরিবারের সদস্যদের সরকারের সকল সুযোগ-সুবিধা পৌঁছে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ