Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৫:৩৬ পিএম

সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে মোশারফ হোসেন (২৮) ও ইয়াকুব আলী (২১) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিনসহ ৬রাউন্ড গুলি জব্দ করা হয়।

বুধবার দুপুরে কাবিলপুর দিলদার মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলার আজিরপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মোশারফ হোসেন ও একই গ্রামের বেলাল হোসেনের ছেলে ইয়াকুব আলী।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দিলদার মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিনসহ ৬রাউন্ড গুলি জব্দ করা হয়। ওই এলাকায় একটি শালিসি বৈঠকে আধিপত্য বিস্তার নিয়ে একটি পক্ষের হয়ে কাজ করার প্রস্তুতি নিচ্ছিল তারা।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ