Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল ইমরান খানের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৯:৪৩ এএম | আপডেট : ৯:৪৬ এএম, ১৩ এপ্রিল, ২০২২

সদ্য পাকিস্তানের প্রধানমন্ত্রী চেয়ার হারিয়েছেন ইমরান খান। পরিচয়ের সঙ্গে জুড়ে গিয়েছে ‘প্রাক্তন’ শব্দটি। আপাতত তার প্রায় প্রতিটি রাজনৈতিক পদক্ষেপই আতশকাচের তলায়। পাকিস্তানের সদ্যপ্রাক্তন প্রধানমন্ত্রীর পরিচয়ের সঙ্গে জু়ড়ে রয়েছে ক্রিকেট। ইমরানের ইনসুইং ইয়র্কারের ভক্ত নন, এমন ক্রিকেট অনুরাগী কমই রয়েছেন। তবে ইমরানের ব্যক্তিজীবন নিয়েও কম উৎসাহ নেই তার অনুরাগীদের। এবার আলো পড়েছে অতীত জীবনের একাধিক ‘প্রেমের সম্পর্কে’র উপরেও। বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে ইমরানের প্রেমের গুঞ্জন আজও তাজা।

তেমনই একটি সম্পর্ক নাকি গড়ে উঠেছিল বলিউড অভিনেত্রী রেখার সঙ্গে। আর তা নাকি প্রায় বিয়ে পর্যন্ত গড়িয়েছিল! ইমরানের ক্যারিয়ার যখন তুঙ্গে, তখন রেখার সঙ্গে নাম জড়িয়েছিল তার। সেই সময়ে ভারতীয় ও পাকিস্তানের একাধিক গণমাধ্যমে ইমরান-রেখার প্রেম নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়েছে। ‘স্টার’ নামের একটি সংবাদপত্রের শিরোনাম ছিল, ‘রেখার সঙ্গে বিয়ে করছেন ইমরান?’

 

 


ওই সংবাদপত্রের প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, ১৯৮৫ সালের এপ্রিলের প্রায় পুরোটাই মুম্বাইতে কাটিয়েছিলেন ইমরান। তার সঙ্গী ছিলেন রেখা। রেখার সঙ্গে সমুদ্রের পাড়ে, ব্যক্তিগত পার্টিতে বা নৈশক্লাবের মতো নানা জায়গায় ঘনিষ্ঠভাবে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে ইমরানকে। তারা যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তা তাদের ঘনিষ্ঠতা থেকে স্পষ্ট, এমনই দাবি করেছিলেন প্রত্যক্ষদর্শীরা। এই সম্পর্ক গড়িয়েছিল প্রায় বিয়ে পর্যন্ত। রেখার সঙ্গে নাকি বিয়ের কথাবার্তা শুরু হয়েছিল ইমরানের। ওই সংবাদপত্রে বলা হয়েছে, ইমরান-রেখার বিয়ে নিয়ে রেখার মা পুষ্পাবলীরও আপত্তি ছিল না। তবে শেষমেশ বিয়েটা হয়নি।

এককালে বলিপাড়ায় মুনমুন সেনের সঙ্গে ইমরান খানের সঙ্গে ‘প্রেমের সম্পর্ক’ নিয়ে কম গুঞ্জন হয়নি। সে সময় অনেকেই বলতেন, মুনমুনকে দারুণ পছন্দ ইমরানের। যদিও এ নিয়ে দু’জনে প্রকাশ্যে কিছু বলেননি। ফলে জল্পনা বেড়েছে বই কমেনি!

 

 


শাবানা আজমির সঙ্গেও ইমরানের ঘনিষ্ঠতা নিয়ে জল্পনায় মেতেছিল বলিপাড়া। সত্যিটা কী? জল্পনাকে উড়িয়ে দেওয়ার মতো কোনও মন্তব্য করেননি শাবানা। একই পথের পথিক ছিলেন ইমরানও। ফলে আজও তা রহস্য থেকে গিয়েছে।

 

 


সত্তরের দশকের ‘বোল্ড’ নায়িকা হিসাবে প্রথমসারিতে ছিলেন জিনাত আমান। সেই জিনাতের সঙ্গে ইমরানের ‘প্রেম’ নিয়েও জোর আলোচনা হত বলিপাড়ায়। পাকিস্তান ক্রিকেটের অন্যতম সুদর্শন ক্রিকেটার নাকি জিনাতের সঙ্গে ডেটিং করেছেন বলে দাবি। ১৯৭৯ সালের নভেম্বরে এ দেশে সফরের এসেছিল পাক ক্রিকেট দল। তবে ভারত-পাক টেস্ট ক্রিকেটের মাঝেই জায়গা করে নিয়েছিল জিনাত-ইমরান ‘সম্পর্ক’। অনেকের দাবি, সে বছরই ইমরানের সঙ্গে ‘প্লেবয়’ শব্দটি জুড়ে গিয়েছিল।

 

 


৭৯-এ তৎকালীন ব্যাঙ্গালোরের ক্রিকেট স্টেডিয়ামের সাজঘরে নিজের ২৭তম জন্মদিন পালন করেছিলেন ইমরান। সঙ্গে ছিলেন পাক দলের সতীর্থরা। তবে বহু ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সে বছরের জন্মদিনটি জিনাতের সঙ্গে উদ্‌যাপন করেন ইমরান। যদিও তা নিয়ে মুখ বন্ধ রেখেছিলেন দু’জনেই।

অভিনেত্রীদের সঙ্গে ঘোরাঘুরি করলেও তাদের বিয়ের কখা ভাবতে পারতেন না ইমরান। এই বক্তব্যের সমর্থনে ইমরান একবার মন্তব্য করেছিলেন, ‘কিছুকালের জন্য সঙ্গী হিসাবে অভিনেত্রীরা মন্দ নয়। তবে কিছুদিনের জন্য তাদের সঙ্গ পছন্দ করলেও আমি তা ছেড়ে বেরিয়ে যেতাম। কোনো অভিনেত্রীকে বিয়ে করার কথা ভাবতেও পারি না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ