Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে আলীম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা, দুই নারী আটক

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে এক মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে একদল দুর্বৃত্ত আলামীন শেখ (১৮) নামে ওই মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে রাস্তার উপর রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। ওই রাতে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ রবিবার ভোরে অভিযান চালিয়ে দুই নারীকে আটক করেছে। পূর্বশত্রুতার জের ধরে ওই হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশের ধারণা।

নিহত আলামীন শেখ বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামের হোসেন আলী শেখের ছেলে। সে পার্শ্ববর্তী ওলামাগঞ্জ এনইউ আলীম মাদ্রাসার আলীম বিভাগের ছাত্র ছিল।

আটক দুই নারী হচ্ছেন,আবুল কাজীর স্ত্রী কোহিনুর বেগম (৪৫) এবং তার মেয়ে পলি আক্তার (১৮)।

নিহত আলামীনের বড়ভাই তায়জুল শেখ জানান, তার ভাই আলামীন শেখ পার্শ্ববর্তী ওলামাগঞ্জ আলীম মাদ্রাসার আলীম শাখার আবাসিক ছাত্র ছিল। শনিবার রাতে বাড়ি থেকে ওই মাদ্রাসায় যাওয়ার পথে বাড়ির কাছে রাস্তার উপর তাকে কুপিয়ে ফেলে রাখা হয়। খবর পেয়ে তারা দ্রুত ছুটে গিয়ে রক্তাক্ত অবস্থায় আলামীনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং সেখানে তার মৃত্যু হয়।

তায়জুল শেখের অভিযোগ, প্রতিবেশী আবুল কাজীর পরিবারের সাথে তাদের পূর্ব থেকে শত্রুতা রয়েছে। এমনকি ওই পরিবারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলাও দায়ের করা হয়। পূর্বশত্রুতার জের ধরে আবুল কাজীর পরিবারের লোকজন আলামীনকে হত্যা করতে পারে বলে তার অভিযোগ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম জানান, দীর্ঘদিন ধরে আলামীন শেখের পরিবারের সঙ্গে প্রতিবেশী আবুল কাজীর পরিবারের পূর্ব শত্রুতা রয়েছে। ওই শত্রুতার জের ধরে মাদ্রাসা ছাত্র আলামীনকে হত্যা করা হয়েছে বলে ধরানা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি মো. রাশেদুল আলম আরো জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দে পুলিশ রবিবার ভোরে চালিতাবুনিয়া গ্রামে অভিযান চালিয়ে আবুল কাজীর স্ত্রী এবং মেয়েকে আটক করেছে। থানায় রেখে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ