Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বাবার ছুরিকাঘাতে ছেলে খুন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাবার ছুরিকাঘাতে সজীব মোল্লা নামে এক যুবক খুনের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার দড়িয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজীব মোল্লা উপজেলা দড়িয়াকান্দি এলাকার সেলিম মোল্লার ছেলে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সজীব মোল্লা গোলাকান্দাইল ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিনের সঙ্গে যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সজীব মোল্লা জানতে পারেন তারা বাবা সেলিম মোল্লা তার মা ফাতেমা বেগমকে কিস্তির টাকার জন্য মারধর করেছে। এসময় সে বলাইখা তার নানা বাড়ি থেকে ধারালো ছুরি নিয়ে তার বাড়িতে যায়। বাড়িতে গিয়ে সজীবের সঙ্গে তার বাবা সেলিম মিয়ার বাকবিতÐা শুরু হয়। এসময় সজীব মোল্লা তার বাবার পায়ে ছুরি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে দুজনের মাঝে ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে সজীবের হাতে থাকা ছুরি তার বুকে ঢুকে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। সেলিম মিয়া বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছে। এদিকে, সজীব মোল্লা মৃত্যু সংবাদ শুনে যুবলীগ নেতা আল-আমিনের লোকজন সেলিম মিয়ার বাড়িঘর ভাঙচুর ও বাড়িতে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজহারুল নামে জন্য আটক করেছে।
এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পারিবারিক দ¦›েদ্ব এ হত্যাকাÐের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ